ঘাটাইলে অসহায় দু:স্থ পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৫নং আনেহলা ইউনিয়নে ১ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ মে) জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের উদ্যোগে দিনব্যাপী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পাড়া মহল্লার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এসব শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।

শাড়ী লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবু ইউসুফ আব্দুল্লাহ তুহিনের সুযোগ্যপুত্র ও মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আনেহলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্ট্রের সভাপতি মো.সাইফুল ইসলাম,আনেহলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক,জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের উপদেষ্টা মো.জুলহাস উদ্দিন আকন্দ, যুগ্ম সম্পাদক খন্দকার লুতফর রহমান, দপ্তর সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ মেলেটারী, মো.খালিদ মোশারফ জোড়ান, বীরমুক্তিযোদ্ধা মো.সাদত হোসেন। এছাড়াও আওয়ামীলীগনেতা মো.সেলিম তালুকদার,উপজেলা যুবলীগের সদস্য মো.তপন,ছাত্রলীগের নেতা মো.আতিকুররহমান বিদ্যুত,ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম,বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের নেতা মো.জসিম উদ্দিন প্রমুখ সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title