চুরি,ফিতা কিনে না দেওয়ায় আত্মহত্যা !!

মধুখালী(ফরিদপুর) প্রতিনিধিঃ ইচ্ছা হয়েছিল ঈদের দিন লাল চুরি, লাল ফিতা পড়বে। বন্ধুদের সাথে ঘুরাঘুরি করবে। বাবা –মায়ের সাথে নানীবাড়ি যাবে। কিন্তু দরিদ্র কামলা বাবার কষাঘাতে নিজের জীবন দিতে একটু কার্পণ্যতা বোধ করেনি বিথি (৮)। পরতে আসবে না লাল ফিতা আর লাল চুরি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে।
পারিবারিক সূত্র জানায়, বাগাট ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের দরিদ্র কামলা সমির শেখের ৮ বছরের শিশু কণ্যা বিথি কয়েকদিন ধরে বায়না ধরেছে ঈদের দিনে পরার জন্য লাল ফিতা,লাল চুরি কিনে দিতে হবে। বাবা মানুষের বাগি,বাড়ি কামলা দেয়, মা স্থানীয় একটি জুট মিলের শ্রমিক। বাবার অভাবের সংসার তাই বাবার সাড়া না পাওয়ায় এবং মা বলেছিল বৃহস্পতিবার জুট মিলের থেকে বেতন পেয়ে টাকা দিব। সে পর্যন্ত আর দেরি সয়নি বিথির । আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে সবার অজান্তে বাড়ির পূর্ব পশ্চিম চার চালা টিনের ঘরের পূর্ব দিকের ঢেকির ঘরের পাশে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারন করা হচ্ছে। মধুখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় সংবাদ কর্মী আরিফুল ইসলাম জানান, সমির শেখ খুবই দরিদ্র মানুষ। কামলা দিয়ে জীবিকা নির্বাহ করে। বিথির মারা যাওয়া ঘটনা হদ্রয় বিদারক।
মধুখালী থানার পরিদর্শক তদন্ত রথিন্দ্রনাথ তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই মর্মান্তিক। মানবিক দিক বিবেচনা করা  হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title