তৈমূর আলম খন্দকারকে সমর্থন দেওয়ার বিষয়টি নাকচ করেছে হেফাজত

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারকে সমর্থন দেওয়ার বিষয়টি নাকচ করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। কওমি মাদ্রাসাভিত্তিক আলোচিত এই সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা সাজিদুর রহমান বলেছেন, জাতীয় ও স্থানীয় কোনো নির্বাচনে কোনো দল বা ব্যক্তির পক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই।

মঙ্গলবার (৪ জানুয়ারি) হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দীন রব্বানী স্বাক্ষরিত এক বিবৃতি বলা হয়, হেফাজতে ইসলাম বাংলাদেশ একটি অরাজনৈতিক ইসলাহি দীনি সংগঠন। হেফাজতের কেন্দ্রীয় কমিটি বাদে কোনো কমিটি নেই। সব কমিটি বিলুপ্ত করা হয়েছে।

সাজিদুর রহমান বলেন, জাতীয় ও স্থানীয় কোনো নির্বাচনে কোনো দল বা ব্যক্তির পক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই। এমনকি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনেও কারো পক্ষে কিংবা বিপক্ষে হেফাজতের কোনো সমর্থন নেই। কেউ যদি কারো পক্ষে বা বিপক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে কিংবা সমর্থন করে তাহলে তা একান্ত তার ব্যক্তিগত ব্যাপার। এর সাথে হেফাজতের কোনো যোগসূত্র নেই।

হেফাজত মহসচিব বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ কোথাও আল্লাহ, রাসুল (সা.), কুরআন-সুন্নাহ তথা ইসলামবিরোধী কোনো কাজ ঘটলে সেই ব্যাপারে সোচ্চার ভূমিকা পালন করবে।

Leave A Reply

Your email address will not be published.

Title