দেশে একজন মানুষও না খেয়ে থাকবেনা প্রধানমন্ত্রীর অঙ্গিকার সিমিন হোসেন রিমি

কাপাসিয়া (গাজীপুর )প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়া সংস্কৃতি  বিষয়ক  মন্ত্রনালয়  সম্পর্কিত  সংসদীয়  স্থায়ী  কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা  সিমিন হোসেন রিমি এমপি  বলেন, মানুষের মৌলিক চাহিদার প্রথম এবং প্রধান হচ্ছে খাদ্য যা আমাদের বেঁচে থাকার জন্য সব চাইতে বেশি প্রয়োজন। করোনা কালীন সময়ে আমরা দেশে এক কঠিন সময় পার করছি যেখানে বিশ্বের অনেক দেশ খাদ্য সংকটে ভুগছে অনেক দেশের মানুষ না খেয়ে দিন যাপন করছে সেখানে বাংলাদেশের কোন মানুষ নাখেয়ে নেই। আমাদের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার দেশের একজন মানুষও না খেয়ে থাকবেনা এবং তা সম্ভব হয়েছে তার   দূরদর্শী  নেতৃত্বের   কারনে।   আমাদের   জাতির   পিতা   মহান   নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ক্ষুদা ও দারিদ্র দেশের সপ্ন দেখেছিলেনতা বাস্তবায়নের লক্ষে তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবংআজ তা অনেকটাই পূরণ হয়েছে এটা তাই প্রমান করে।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে  বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর ) দুপুরে কাপাসিয়া ইউনিয়ন পরিষদের সামনে হতদরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব কথা বলেন।
কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে এসময়  অন্যান্যের মাঝে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি মুহাম্মদ শহীদুলাহ্,  উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আলম চাঁদ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউর রহমান জোয়ার্দার, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিসদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাম উল্লাহ ইমু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন সাধারণ সম্পাদক আমির হামজা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউর রহমান জোয়ার্দার জানান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে কাপাসিয়া উপজেলায় ১১ ইউনিয়নে ২৭৫০ জন অসহায় হতদরিদ্রের মাঝে ২৭.৫ মেট্রিক টন চাল পর্যায়ক্রমে বিতরণ করা হবে । প্রতি ইউনিয়নে ২৫০ জনের প্রত্যেকে মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে । আজ কাপাসিয়া ইউনিয়ন পরিষদের ২৫০ জনকে চাল দেওয়া হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.

Title