নাটোরের বড়াইগ্রামে প্রাণিসম্পদ প্রদর্শনী

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। ]

শনিবার সকালে হাসপাতাল প্রাঙ্গণে এই প্রদর্শনী উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। পরে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ফাল্গুনী হকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা উজ্জ্বল কুমার কুন্ডু, খামারী মনিরুজ্জামান সোনার ও তানজিরা বেগম প্রমুখ।
প্রদর্শনীতে ৩৫টি স্টলে উন্নতজাতের গরু, মহিষ, ছাগল, পাঠা, ভেড়া, পায়রা, কবুতর সহ বিভিন্ন প্রজাতির গৃহপালিত পশু ও পাখি প্রদর্শন করা হয়। সবশেষে প্রধান অতিথি উপজেলার ৯ জন শ্রেষ্ঠ খামারীর হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন।

Leave A Reply

Your email address will not be published.

Title