নৌকার দলীয় মনোনয়ন প্রত্যাশী বকুল

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে ব্যস্ত সময় পার করছেন যুবলীগের নেতা মনিরুল ইসলাম বকুল।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ভোটারদের আস্থা অর্জন ও তাদের খোঁজ খবর নিতে তাদের সাথে মতবিনিময় করে চলেছেন তিনি।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মনিরুল ইসলাম বকুল উপজেলার কলসপাড় ইউনিয়নের দক্ষিণ নাকশী গ্রামের আওয়ামী পরিবারের সন্তান৷ তিনি সাবেক মেম্বার ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ এনামুল হক সাহেবের সুযোগ্য পুত্র, সাবেক ছাত্রনেতা ও বর্তমান ইউনিয়ন যুবমীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ৷

তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে কলসপাড় ইউপি’তে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে নিজ ইউপি নির্বাচনী এলাকায় সাধারণ মানুষদের কাছে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষণিক দলের হয়ে কাজ করছেন।

এব্যাপারে তিনি বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন ও এলাকাবাসীর দূর্ভোগ নিরসনে কাজ করবো। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করব। আমার এলাকার জনসাধারন আমাকে ব্যাপক সমর্থন দিয়ে যাচ্ছেন, আশা করি সবকিছু বিবেচনা করে আমাদের নেত্রী সাবেক কৃষি মন্ত্রী বাংলার অগ্নিকন্যা বেগম মতিয়া আপা এবং আওমীলীগ সভানেত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন। আমি যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব এবং আমার এলাকার প্রতিটি ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো।

Leave A Reply

Your email address will not be published.

Title