পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী প্রতিনিধিঃপুঠিয়ায় প্রতারণার শিকার হয়ে গলায় ফাঁস দিয়ে নিশি (১৩) নামের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারে অভিযোগ প্রেমিক খাইরুল ইসলামের প্রতারণার শিকার হয়ে সে আত্নহত্যার  এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার বিকেল (২৫ মে) সাড়ে ৫টায় উপজেলার বেলপুকুর ইউনিয়নের চক জামিরা গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত নিশি খাতুন ওই গ্রামের আলিয়া মাদ্রার  ৬ষ্ঠ  শ্রেণীর  ছাত্রী  এবং শরিফুল ইসলামের মেয়ে। অভিযুক্ত খাইরুল ইসলাম একই গ্রামের শাহাবুর ইসলামের ছেলে।
নিশি খাতুনের মামা বজলুর রশিদ বলেন, খাইরুল ইসলাম আমার ভাগ্নিকে বিভিন্ন কৌশলে প্রেমের ফাঁদে ফেলে। এরপর তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি নিশিকে বিয়ে করার জন্য তাকে প্রস্তাব করা হয়। কিন্তু খায়রুল বিয়েতে অস্বীকার করে। এতে অভিমান করে মঙ্গলবার বিকেলে নিশি তার ঘরের তীরের সাথে ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করেছে।
বেলপুকুর মহানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে গতকাল সন্ধ্যার দিকে নিহত ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ (২৬ মে) সকালে লাশের ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী পরিবার একটি অভিযোগ দিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title