প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে গ্রেফতার দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি হুমকিদাতাকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

সোমবার (২২ মে ২০২৩) বিকালে শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে কর্মসূচী পালন করে সংগঠনটি।

সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন এর সঞ্চালনায় উক্ত কর্মসূচীতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। আরোও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জালাল, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিম সেন্টু, সংগঠনের সহ-সভাপতি ইঞ্জি: কামরুজ্জামান রাজু, শাহীন মাতুব্বর, ফিরোজ আহমেদ সুজন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ডের যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জি: এনামুল হক মনির, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহমুদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, “প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কবরস্থানে পাঠানোর হুমকি দেয়ার অপরাধে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। একাত্তরের স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি কখনোই আইনের শাসন, গণতন্ত্র, মানবাধিকার ও সুশাসনে বিশ্বাসী নয়। অবৈধ সামরিক শাসক খুনী জিয়ার সৃষ্টি করা অবৈধ রাজনৈতিক দল বিএনপি কখনোই জনগণের শক্তিতে বিশ্বাসী নয়, এরা সবসময় মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাসী। দেশের জনগণের নিকট বারবার প্রত্যাখ্যাত হয়ে বিএনপি বিদেশী শক্তির নিকট দেশের বিরুদ্ধে অপপ্রচার করে পিছনের দরজা দিয়ে অবৈধভাবে ক্ষমতা দখলের জন্য মরিয়া হয়ে উঠেছে। বিএনপি জাতির নিকট নিঃশর্ত ক্ষমা না চাইলে বিএনপির রাজনীতি কবরস্থানে পাঠাবে মুক্তিযুদ্ধ মঞ্চ। ইতিমধ্যে শাহবাগ থানায় এই রাজাকার পুত্র আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা দেয়া হয়েছে। আগামী ২৪ ঘন্টার মধ্যে এই মামলা গ্রহণ করে তাকে গ্রেফতার করতে হবে। কুলাঙ্গার আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার না করলে তাকে যেখানে পাওয়া যাবে সেখানেই গণধোলাই দিবে মুক্তিযুদ্ধ মঞ্চ। নির্বাচন কমিশনের নিকট দাবি, আইন করে সন্ত্রাসী দল বিএনপির রাজনীতি স্থায়ীভাবে নিষিদ্ধ করতে হবে।”

Leave A Reply

Your email address will not be published.

Title