বগুড়ার শেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ক্যাম্পাসে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর অফিসার ডা: আমির হামজার সভাপতিত্বে ও ভেটেরিনারি সার্জন ডা: রায়হান পিএএ এর সঞ্চালনায় প্রাণি সম্পদ প্রদর্শনী উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান আলহাজ¦ শাহ জামাল সিরাজী। সম্মানীত অতিথি’র বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও শেরপুর গবাদী প্রাণী উন্নয়ন খামার ব্যবস্থাপক কৃষিবিদ সালেহ আল-রেজা, খামারিদের পক্ষে উদ্যোক্তা হাসানুর রহমান হাসান। এসময় শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, উপজেলা প্রাণি সম্প্রসারণ কর্মকর্তা ডা. গাওসুর রহমান আলাল, ডা. সানজিদা হক, উপজেলা খামার এসোসিয়েশনের সভাপতি ও পৌর কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি প্রমুখ উপস্থিত ছিলেন। উক্ত প্রাণি সম্পদ প্রদর্শনীতে খামারীদের মধ্য থেকে বিভিন্ন ট্রেডের ২৫টি স্টল প্রদর্শন করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

Title