বগুড়ায় প্রকাশ্যে দিবালোকে অধ্যক্ষকে গুলি করে হত্যা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় মোজাফ্ফর হোসেন (৬০) নামের এক মাদরাসা অধ্যক্ষকে প্রকাশ্যে দিবালোকে মহাসড়কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোজাফ্ফর হোসেন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে বলে জানা যায়।

৪ মে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুরের জোড়া কৃষি কলেজের সামনে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

জানা যায়, মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশা করে বগুড়া শহরের দিকে আসছিলেন। পথে কৃষি কলেজের সামনে মোটরসাইকেলে করে আসা একদল দুর্বৃত্ত অটোরিকশার গতিরোধ করে। এরপর তারা প্রকাশ্যে মোজাফফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে।

এ বিষয়ে সুকাশ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মাহবুবর রহমান জানান, মোজাফফর হোসেন পেশায় কবিরাজ। তিনি একটি কওমি মাদরাসার অধ্যক্ষ ছিলেন। তিনি বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল­াহ আল মামুন জানান, ওই অটোরিকশায় একজন নারী ও পুরুষ যাত্রীও ছিলেন। ঘটনার কারণ উদঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title