বডি বিল্ডিংয়ে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় কাজল’কে সংবর্ধনা

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ স্বাধীনতার সুবর্ন জয়ন্তীর ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে ২৬ শে মার্চ শুক্রবার সন্ধায় দক্ষিন কেরানীগঞ্জ ইকুরিয়া বাজার আওয়ামীলীগ অফিস এর পক্ষ থেকে বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন এ জাতীয় পর্যায়ে – ২০২০ মিঃ ঢাকা – ২০২১ চ্যাম্পিয়নশিপ কৃতিত্ব অর্জন বডিবিল্ডার্স জাহিদ হাসান কাজল’কে সংবর্ধনা প্রদান করেন।

জাতীয় পর্যায় ও মিঃ ঢাকা বডি বিল্ডিংয়ে দু’বার চ্যাম্পিয়ন ও সারা বাংলাদেশে মানুষের কাছে কেরানীগঞ্জের সুনাম পরিচিতি অর্জন করায় বডিবিল্ডার্স জাহিদ হাসান কাজল’কে এ  সংবর্ধণা দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য কাইয়ূম ভান্ডাড়ী ও ০৮ নং ওয়ার্ড মেম্বার হাজী মোঃ ওহেদুজ্জামান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির সদস্য হাজী মোহাম্মদ সালাউদ্দিন, আওয়ামীলীগ নেতা জহিরুল হক, প্রবীণ ফটোসাংবাদিক জমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি হাজি মোঃ নাঈম সহ ০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এসময় বডি বিল্ডার্স চ্যাম্পিয়ন জাহিদ হাসান কাজল বলেন, কেরানীগঞ্জবাসী সহ সারা বাংলাদেশের মানুষের ভালবাসা ও দোয়ায় এপর্যন্ত এসেছি। তিনি বলেন, আমি ১৭০ সেন্টিমিটার ম্যান ফিজিক স্বর্নপদক অর্জন করতে সক্ষম হয়েছি। আমি সকলের নিকট দোয়া চাই। যেন সামনে আরো ভাল করতে পারি।

Leave A Reply

Your email address will not be published.

Title