বেগমগঞ্জ দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি: শান্তিপূর্ন পরিবেশের মধ্যদিয়ে নোয়াখালীর বেগমগঞ্জ দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার স য়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহন শেষে বিকালে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে সামছু উদ্দিন সোহেল ৮৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধি মাজেদুর রহমান পেয়েছেন ২৩ ভোট, সহ-সভাপতি মোস্তফা মহসিন ৫১ ভোট, নিকটতম প্রতিদ্বন্ধি আবদুল মান্নান পেয়েছেন ৩১ ভোট, সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন ভূঁইয়া ৬৪, তার প্রতিদ্বন্ধি প্রার্থী আজিজুর রহমান মিঠু পেয়েছেন ২৫ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে এ,কে,এম মহিউদ্দিন ৫৫, তার প্রতিদ্বন্ধি প্রার্থী তরিক উল্যা পেয়েছেন ৩৩ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে আমির হোসেন ৪৬, তার প্রতিদ্বন্ধি আনোয়ারুল করিম মানিক পেয়েছেন ৪৩ ভোট, ক্যাশিয়ার পদে বাহার উদ্দিন বাহার ৫০, তার প্রতিদ্বন্ধি প্রার্থী আবদুল্যা আল মামুন পেয়েছেন ৪১ ভোট, সমাজ কল্যান সম্পাদক পদে শামীম ভূঁইয়া ৫৮, তার প্রতিদ্বন্ধি প্রার্থী কামাল উদ্দিন পেয়েছেন ৩২ ভোট, দপ্তর সম্পাদক পদে জামসেদ ৪৫, তার নিটকতম প্রতিদ্বন্ধি শাহ আলম পেয়েছেন ৩২ ভোট, সদস্য পদে নাজিম উদ্দিন ৭৯, মোরশেদ আলম ৬৮, শাহজাহান ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১১টি পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেছেন। ৯২ জনের মধ্যে ৯১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তবে নির্বাচন অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ হওয়ায় প্রার্থীরা ও ভোটাররা নির্বাচন কমিশনের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।

বেগমগঞ্জ সাব-রেজিষ্ট্রার ও নির্বাচন কমিশনার ফজলুল হক এবং সহকারী নির্বাচন কমিশনার আবুল কালাম আজাদ জানান, সকলের সহযোগীতায় এই নির্বাচন সফল হয়েছে। আশা করি নতুন কমিটি সমিতির কার্যক্রমকে আরো গতিশিল করবে।

Leave A Reply

Your email address will not be published.

Title