মধুখালীতে দ্বিতীয় ধাপে ৪০ জন পেল প্রধানমন্ত্রীর উপহার

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  ঘোষনা  মুজিববর্ষে দেশের  একজন মানুষও গৃহহীন থাকবে না । আশ্রয়ণ-২  প্রকল্পের আওতায়  প্রধানমন্ত্রীর কার্যালয়ের  অধিনে সে লক্ষ্যে সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে মুজিববর্ষ  উপলক্ষে দি¦তীয় ধাপে ভুমি ও গৃহহীনদের  মধ্যে ৪০ জন পেল প্রধানমন্ত্রীর  ভূমি ও ঘর উপহার।
২০ জুন রবিবার সকাল ১১ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উদ্বোধন পরবর্তী মধুখালী  উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলা মিলনায়তনে জমির দলিল ও  ঘর বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জমির দলিল হস্তান্তর করেন ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক (আটিসি ও শিক্ষা) মোঃ সাইফুল কবির।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা মনোয়ার মনোয়ার, মধুখালী থানা অফিসার ইনচার্জ মো : শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ  মুরাদুজ্জামান মুরাদ,  মোর্শেদা আক্তার মিনা, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন সহ বিভিন্ন  ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এবং উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ। উপজেলার মেগচামী, রায়পুর ও গাজনা ইউনিয়নের বিভিন্ন স্থানে ৪০টি ঘর নির্মান করা হয়েছে। যার মধ্যে ২০ টি ঘর নির্মানে ব্যয় করা হয়েছে ১লক্ষ ৯০ হাজার টাকা এবং বাকি ২০ টি ঘরে ২ লক্ষ টাকা করে।

Leave A Reply

Your email address will not be published.

Title