মানুষের কল্যানে কাজ করেছি, জনগণ আমার পাশে থাকবে : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নৌকা এবারো জয়যুক্ত হবে আশাবাদ ব্যক্ত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সর্বশেষ ২০১৬ সালেও আমি নৌকা প্রতীক নিয়ে জয়য্ক্তু হয়ে আমি মানুষের কল্যানে কাজ করেছি। আমি আশাকরি এবারো জনগণ আমার পাশে থাকবে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে নৌকা প্রতীক নেওয়ার সময় এসব কথা বলেন আইভী।

তিনি আরও বলেন, নৌকার বাইরে আওয়ামী লীগের লোকজনের যাওয়ার সুযোগ নেই, তারা যাবেও না। দল চিন্তা-ভাবনা করে যাচাই-বাছাই করে মনোনয়ন দিয়েছে। এইখানে দল, ব্যক্তি সবাই একাকার। আমি আওয়ামী লীগ না করলে নৌকা প্রতীক পেতাম না।

প্রসঙ্গত : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৩৪ জন ও মহিলা ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১৯ জন এবং হিজড়া ভোটার ৪জন। এরমধ্যে নতুন ভোটার বেড়েছে ৪২ জাজার ৪২৬ জন। এছাড়া এবার ২৭টি ওয়ার্ডে ভোট কেন্দ্রের সংখ্যা ১৮৭টি, বুথের সংখ্যা ১ হাজার ৩০১টি। এছাড়া অস্থায়ী বুথের সংখ্যা ৯৫টি।

জেলা নির্বাচন অফিস সূত্র জানিয়েছে এ তথ্য। তারা আরও জানান, ২৯ নভেম্বর ২০২১ পর্যন্ত হালনাগাদ ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। এবার নতুন ভোটার বেড়েছে ৪২ জাজার ৪২৬ জন। আগামী ১৬ জানুয়ারী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title