মিলনের ‘নিভে যাওয়া প্রদীপ’ প্রকাশিত

বিনোদন প্রতিবেদক: প্রবাসী গায়ক ইমদাদুল হক মিলনের নতুন গান ‘নিভে যাওয়া প্রদীপ’। এটি প্রকাশিত হয়েছে ‘আইচ সং’ এর ইউটিউব চ্যানেল থেকে। শিল্পীর নিজের লেখা ও সুরে এ গানটির সংগীত পরিচালনা করেছেন ইমন জামান। এই গানের মোশন গ্রাফিক্স ডিজাইন ( লিরিক্যাল ভিডিও পরিচালক) করেন এন এইচ বাবু ঢালী।
টাংগাইল বাসাইলের সন্তান মিলন ছোটবেলা থেকেই গান শিখে বড় হয়েছেন। এক সময় স্থানীয়ভাবে গায়ক হিসেবে তার বেশ পরিচিতি ছিলো। পরবর্তীতে তিনি জীবিকার জন্য ইতালী চলে যান। কিন্তু প্রবাসে থেকেও তিনি নিয়মিত গানের চর্চা করে যাচ্ছেন। এদেশের সংগীত জগতের ছোট বড় সবার সাথে তিনি সুসম্পর্ক রেখে সংগীতের মহাসড়কে ছুটে যাচ্ছেন জ্ঞান আহরণের নেশায়। ঈদ-উল-আজহা উপলক্ষে তিনি দেশে ফিরেছেন। সম্প্রতি তিনি তার নতুন গান ‘নিভে যাওয়া প্রদীপ’ প্রকাশ করেন।
এই উপলক্ষে ইমদাদুল হক মিলন এ প্রতিবেদককে জানান, আমার শৈশব থেকেই গানের সাথে বসবাস। পড়ালেখার চেয়েও বেশি গুরুত্ব দিয়ে গান শিখেছি। এখন প্রবাসে থাকলেও আমি গানের থেকে দূরে নেই। আমার নতুন গান ‘নিভে যাওয়া প্রদীপ’ প্রকাশ পেয়েছে দেশের জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের ইউটিউব চ্যানেল থেকে। আশা করছি, এই গানটি সবার ভালো লাগবে।

‘নিভে যাওয়া প্রদীপ’ গানের লিংকঃ