যাত্রীবেশে ডাকাতির প্রস্তুতি’ ভাঙ্গায় ৭ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক :   ফরিদপুরের ভাঙ্গা-খুলনা মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে ডাকাত দলের ৭সদস্যদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাদ পরিবহণের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৬২০১) গোপালগঞ্জের ভাটিয়াপাড়া নামক এলাকায় পৌঁছালে যাত্রী ছদ্মবেশে কিছু ডাকাত দল ওই পরিবহণের যাত্রীদের উপর হামলা চালায়। খবর পেয়ে ভাঙ্গা হাইও‌য়ে থানা, গোপীনাথপুর পু‌লিশ ফাঁড়ি ও কাশিয়ানী থানা পুলিশের যৌথ অভিযা‌নে রাত পৌ‌নে ১টার দিকে সাতটি দেশীয় অস্ত্রসহ ৭ জন ডাকাত‌কে আটক ক‌রা হয়।

পুলিশের তল্লাশিতে কালাম শেখ (৩০), ইলিয়াস শেখ (২৮), বাবুল শিকদার (৩২), জিহাদ শেখ (৩৫) ও একই জেলার ফরহাদ শেখ (২৫), শরিফুল ইসলাম (৩৫) ও আসিক রায়হানকে (২০) আটক করা হয়। এঘটনায় হাইওয়ে থানার এস,আই (উপ-পরিদর্শক) সজীব কুমার বাদী হয়ে ৭ জনসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২ । উল্লেখ্য আটককৃত ডাকাত সদস্যরা বাগেরহাট, খুলনা ও রংপুরের বলে জানায় পুলিশ।

ইমাদ প‌রিবহ‌নের সুপার ভাইজার নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, রাত সা‌ড়ে ১০টার দি‌কে খুলনার দু‌টি কাউন্টার থে‌কে আটককৃত ৭ জন যাত্রী ঢাকার উ‌দ্দে‌শ্যে টি‌কিট কে‌টে বা‌সে ও‌ঠে। কিন্তু তাদের তা‌দের গ‌তি‌বি‌ধি স‌ন্দেহজনক ম‌নে হ‌লে ফ‌কিরহাট নে‌মে ভাঙ্গা হাইও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা‌কে জানানো হয়। এরপর পু‌লি‌শের টিম নি‌য়ে ভাটিয়াপাড়া থে‌কে এদের আটক ক‌রে। আটককৃতরা ডাকা‌তির প্রস্তু‌তি নি‌লেও ডাকা‌তি করার সু‌যোগ পায়‌নি বলে তিনি জানান।

এই বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কিছু ডাকাত সদস্য বাস ডাকাতির পরিকল্পনা করছে। এসময় রাস্তায় চেকপোস্ট বসিয়ে ৭ ডাকাতকে আটক করা হয়। আটক ডাকাতেরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। দীর্ঘদিন ধরে মহাসড়কে এই চক্র ডাকাতি করে আসছে বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.

Title