রাজনৈতিক প্রশ্ন এড়িয়ে গেলেন ব্রিটিশ হাইকমিশনার

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার সারা কুক বলেছেন, দানবীর রণদা প্রসাদ সাহার প্রতিষ্ঠিত কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজের কার্যক্রম সম্পর্কে আমাদের ভালো ধারণা আছে। কুমুদিনীর স্বাস্থ্য, শিক্ষা ও কারিগরি শিক্ষা বাংলাদেশের নতুন প্রজন্মের জন্য কাজে আসবে। এ বিষয়ে তারা সার্বিক সহযোগিতা করে থাকেন।

আজ শনিবার সকালে কুমুদিনী কমপ্লেক্স পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচন ও দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি এ বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানান। ব্রিটিশ হাইকমিশনার সারা কুক শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছলে সেখানে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা তাকে স্বাগত জানান।

এ সময় কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গলের পরিচালক সম্পা সাহা, মহাবীর পতি, কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. আব্দুল হালিম, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় ও ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) অনিমেশ ভৌমিক উপস্থিত ছিলেন।

ব্রিটিশ হাইকমিশনার সারা কুক কুমুদিনী হাসপাতালের লাইব্রেরিতে চা চক্র শেষে ভারতেশ্বরী হোমসের ছাত্রীদের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন।

Leave A Reply

Your email address will not be published.

Title