রাজশাহী শহরে অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেরাই

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী : রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার অভিযানে পরিচালনা করে বিদেশী স্বচল কাটা বন্দুক উদ্ধার করেছে। পূর্ব শত্রুতাবশত বাড়ীর মালিককে ফাঁসানোর চেষ্টায় অপরাধীরা নিজে ফেঁসে গেছে। তৃতীয় পক্ষ ওই ঘটনাটি ঘটিয়েছে এমনি তথ্য পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রুহুল কুদ্দুস।

রবিবার সকালে বোয়ালিয়া মডেল থানাধীন এলাকার বোয়ালিয়া পাড়ার গোলাম আজম হোসেন বাবুর বাড়ীর ছাদে হতে একটি বিদেশী স্বচল কাটা বন্দুক উদ্ধার করেছে মহানগর গোয়েন্দ শাখা। পূর্বেও কোন শূত্রতার জেওে এই ঘটনার সূত্রপাত। কিন্ত এই ঘটনায় বাড়ির মালিককে ফাসাতে গিয়ে অপরাধীরা নিজের ফাঁদে নিজে আটক হয়েছে।

প্রাথমিক তদন্তে ঘটনাস্থলে পূর্ব শত্রুতাবশত বাড়ীর মালিককে ফাঁসানোর জন্য তৃতীয় পক্ষ এই কাজটি করেছে বলে মনে করছে স্থানীয়রা। যার কারনে রবিাবার ভোর ০৫.৩০ টার সময় অভিযান পরিচালনা করে এই ঘটনার সাথে জড়িত আসামী (সোর্স) অলকার মোড় এলাকার শ্রী রতন সরকার এর ছেলে শ্রী প্রতাপ সরকার (৪২), শহিদুল হাসান রনি (৩৫), সাহেব বাজার এলাকার মামুনের ছেলে এবং সাহেব বাজার মাষ্টারপাড়া এলাকার মৃত হায়দার আলীর ছেলে মাসুম (৩৫) কে গ্রেফতার করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান গোয়েন্দা সূত্র।

Leave A Reply

Your email address will not be published.

Title