শামীম ওসমানের সমর্থনের ব্যাপারে যা বললেন আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি: তৈমূর আলম খন্দকার তো গডফাদারের বাইরে নয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ২১ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, উনি আমাকে গডমাদার বলে খুব খারাপ কাজ করেছে। উনাকে আমি এ ধরনের কথা বলিনি। নিজেকে প্রটেক্ট করার জন্য যদি আমাকে গডমাদার বলেন পক্ষান্তরে উনি উনার সন্তানকেই বলছেন। আমি কিন্তু উনাকে ব্যক্তিগত আক্রমণ করিনি। আমি চাইলে অনেক কিছু বলতে পারি উনার নামে কিন্তু বলবো না। উনাকে সম্মান করে আমি নির্বাচন চালিয়ে যাবো।

শামীম ওসমানের সমর্থনের ব্যাপারে যা বললেন আইভী বলেন, আমি বলি নাই শামীম ওসমানের সমর্থন দরকার নাই। আমার দল যেহেতু নমিনেশন দিয়েছে আমাকে দলের লোকেরা আমাকে ভোট দিবে। যদি দুই একজন ব্যতিত হয় সেটা আলাদা ব্যাপার। ভোটারদের কাছে অপরিহার্য নয় কে সমর্থন দিলো। সাধারণ ভোটার আমার মা বোনদের মাথা ব্যাথা নেই কে আমাকে সমর্থন দিলো। দল আমাকে নমিনেশন দিয়েছে এটাই তাদের কাছে বড় ব্যাপার। ভোটাররা বেছে নিয়েছে তারা ভোট কাকে দিবে।

প্রচারণায় আইভীর সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির এলিন, কাউন্সিলর প্রার্থী হান্নান সরকার, শাহিন মিয়া, শিউলি নওশাদ, মায়ানুর, মহানগর যুবলীগের সহসভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা আব্দুল মোতালিব, শরীফ হীরা, হিমেলসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ৷

Leave A Reply

Your email address will not be published.

Title