প্রিমিয়াম সি‌মেন্ট কা‌রখানা ও সম্রাটের অফিসে সন্ত্রাসী হামলা, ককটেল বি‌স্ফোরন

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ মুন্সীগঞ্জ সীমানাবর্তী এলাকায় অব‌স্থিত প্রিমিয়াম সি‌মেন্ট কা‌রখানায় ও কারখানার ওয়েষ্টিজ মালের কন্ট্রাক্টোর কাশেম সম্রাটের অফিসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শনিবার (০৩ জুলাই) রাত সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে। ওয়েষ্টিজ মালামাল নামা‌নো‌কে কেন্দ্র ক‌রে এ হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

চিহ্নিত সন্ত্রাসী রুবেল বাহিনী এ হামলা চালিয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানাগেছে। রুবেল মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক। রুবেল গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগরের লোক বলেও জানান স্থানীয়রা।

প্রিমিয়াম সি‌মেন্ট কারখানায় সিকিউরিটি গার্ড হুসাইন সরদার জানান, রাত সাড়ে ৮ টার দিকে প্রিমিয়াম সি‌মেন্ট কা‌রখানায় গেটে এসে পর পর দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায় সন্ত্রাসী রুবেল বাহিনী। পরে আরও একটি ককটেল সিমেন্ট কারখানার ভিতরে নিক্ষেপ করলেও সেটি বিস্ফোরণ ঘটেনি। এ সময় সন্ত্রাসী রুবেল সিকিউরিটি গার্ডদের অকথ্য ভাষায় গালিগালাজ করে বলতে থাকে, ‘কেউ প্রিমিয়াম সি‌মেন্ট থেইক্কা বাইর হ‌বিনা। যে বাইর হবি, ওর খবর আছে।’

এদিকে প্রিমিয়াম সি‌মেন্ট কা‌রখানায় হামলার পর চর সৈয়দপুর মাদবর বাড়ী এলাকায় কন্ট্রাক্টোর কাশেম স¤্রাটের অফিসেও হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় অফিসে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটে। অফিসের জানালা ও ভিতরের গø্যাসসহ চেয়ার টেবিল এবং লকার ভাংচুর করে।

এ বিষয়ে অফিস কর্তৃপক্ষ ফয়সাল জানান, রুবেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এসে অর্তকীত ভা‌বে অ‌ফি‌সে ভাংচুর চালায়। এসময় অ‌ফি‌সের লকারে থাকা নগদ ৪ লক্ষ ৩২ হাজার ৭ শত টাকাসহ দুই‌টি চেকবই নি‌য়ে যায়। আমরা এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবো।

এ দি‌কে খবর পে‌য়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানা পুলিশ। ঘটনাস্থল প‌রির্দশন শেষে এসআই আ‌নোয়ার সাংবা‌দিক‌দের জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গে‌ছে। থানায় অভি‌যোগ কর‌ার পর আমরা আইনগত ব্যবস্থা নেবো।

এ বিষ‌য়ে গোগনগর ইউ‌নিয়ন প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হো‌সেন সওদাগর জানান, আ‌মি এ হামলার বিষ‌য়ে কোন অবগত না। আমি এই মাত্র আপনাদের (সাংবাদিকদের) মাধ্যমেই জানতে পারলাম এ ঘটনা। আর যে রুবেলে কথা বলছেন, এমন কোন রুবেলকে আমি চিনিনা।

Leave A Reply

Your email address will not be published.

Title