যারা অবৈধ গ্যাস লাইন নেয় তারা চোর : তিতাস এমডি

অনলাইন ডেস্ক: তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশীদ মোল্লা বলেছেন, নয় মাস যুদ্ধ করে যদি দেশ স্বাধীন করতে পারেন তাহলে গ্যাস চোরদের বিরুদ্ধে কেন পারবেন না। যারা অবৈধ লাইন নেয় তারা সব চোর। যারা অবৈধভাবে গ্যাস নেয় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ ক্লাবে গণশুনানি ও সিটিজেন চার্টার বিষয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড আঞ্চলিক বিপণন ডিভিশন নারায়ণগঞ্জের উদ্যোগে এই গুণশুনানি ও সিটিজেন চার্টারের আয়োজন করা হয়।

হারুনুর রশীদ মোল্লা বলেন, তিতাসে নারায়ণগঞ্জের অবস্থা খুব খারাপ। নারায়ণগঞ্জে এত অবৈধ সংযোগ, এজন্য প্রথম এখানে এসেছি। নারায়ণগঞ্জ আমাদের জন্য চ্যালেঞ্জ। আমরা আইনগতভাবে চেষ্টা করবো। কোনো অনিয়ম হবে না। আমাদের অফিসের কেউ যদি বিরক্ত করে তাহলে কারও কাছে যাওয়ার দরকার নেই। আমার নম্বরে যোগাযোগ করবেন আমি সরাসরি অ্যাকশনে যাবো।

তিনি আরো বলেন, অনিয়মের ব্যাপারে আমি জিরো টলারেন্স। আমি যতদিন আছি, আমার এখানে কেউ অনিয়ম করতে পারবে না। আপনারা যদি সহযোগিতা করেন আমরাও আপনাদের সহযোগিতা করতে পারবো। এখান থেকেই দুর্নীতিমুক্ত হবে।

এসময় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির জিএম (অ্যাডমিন) মো. মনির হোসেন খান, আঞ্চলিক বিপণন ডিভিশন নারায়ণগঞ্জের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইমামুদ্দিন শেখ, ডিজিএম প্রকৌশলী মো. গোলাম ফারুক, সোনারগাঁয়ের ডিজিএম প্রকৌশলী মো. সুরুজ আলম, নরসিংদীর ডিজিএম প্রকৌশলী মো. নাসিমুল হকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title