জনতার পাশে থেকে দিন থেকে রাতে,জনসেবা দিয়ে যাচ্ছেন রাসেদ

চট্টগ্রাম সংবাদদাতাঃ নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশব্যাপী সরকারি নির্দেশনা অনুযায়ী দীর্ঘদিন ধরে দেশ লগডাউনে নির্মজ্জিত। সারাদেশের মানুষ গৃহবন্দী। এ অবস্থায় করুণ দুর্দশা ও অভাব অনটনে দিন কাটাচ্ছে স্বল্প ও মধ‍্য আয়ের খেটে খাওয়া মানুষগুলো।

সেই সব অসহায় এলাকাবাসির পাশে নিজকে উজাড় করে ব্যক্তিগত আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তরুণ সমাজ সংষ্কারক ও ২৪নং ওয়ার্ডের ভরসাস্থল কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম। রাত নির্জন, পথে কত ভয়, তবুও ছোটে চলেছে মানুষের দরজায়,পবিত্র রমজানের সেহেরি নিয়ে।করোনার ভয়ে যখন লোক দেখানো সেবকরা ঘরের কোনে লুকিয়ে পড়ে ঠিক তখনই প্রকৃত সেবকের আর্বিভাব ঘটে,সেই প্রকৃত সেবক রাসেদ, কথা গুলো বলছিলেন এলাকার এক বৃদ্ধ মোহাম্মদ আলী, তিনি আরো বলেন গভীর রাতে আমাদের মহল্লায় সেহেরি দিয়ে যাচ্ছেন, অন‍্যদের অর্থ সহায়তা দিচ্ছেন বলে জানালেন এলাকাবাসী।
এব‍্যাপারে রাসেদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, দানে কমেনা ধন, প্রশান্তি পায় মন।এটাতো চোখের নয় অন্তরের ব্যাপার। ক্ষুদ্র হোক আর বড়, ভালোবেসে পাশে থেকে প্রিয় ওয়ার্ড বাসীকে আগলে ধরাটাই আমার কাজ,কারন আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি সময়ের প্রয়োজনে,কিন্তু সবার আগে আমি এলাকার সন্তান, তাই করবো মোরা জয়, করোনা’র ভয়,আকুল আবেদন বড় ছোট সকলের তরে, এগিয়ে আসুন সর্বস্তরের মানুষের উপকারে। সহায়তার হাত দিন বাড়িয়ে।

Leave A Reply

Your email address will not be published.

Title